bangla news

কিশোর গ্যাংয়ের ৩ সদস‌্য সংশোধনাগারে, ২ জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ১০:১৮:০০ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার কিশোর গ্যাংয়ের ৫ সদস্যের তিনজন‌কে সং‌শোধনাগার ও দুইজন‌কে কারাগারে পাঠা‌নোর নি‌র্দেশ দি‌য়ে‌ছেন আদালত।

মঙ্গলবার (৩১ মার্চ) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট বেগম ইয়াস‌মিন আরা এ আ‌দেশ দেন।

বুধবার (১ এ‌প্রিল) সং‌শ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থে‌কে এই তথ‌্য জানা য‌ায়।

গত ৩০ মার্চ রাতে মোহাম্মদপুর চাঁদ উদ্যান থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারদের ম‌ধ্যে সুমন (২৬) ও রিয়াজ‌কে (১৮) কারাগা‌রে এবং অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় হাসান (১৭), শাকিল হোসেন (১৬), হাসানকে (১৫) গাজীপুর কি‌শোর সং‌শোধনাগা‌রে পাঠা‌নো হয়। একইস‌ঙ্গে তা‌দের প‌ক্ষে করা জা‌মিন আ‌বেদনের শুনা‌নি ক‌রোনা ভাইরা‌সের জন‌্য ঘো‌ষিত সাধারণ ছু‌টির পর ধার্য ক‌রেন আদালত।

গেফতারদের বিষ‌য়ে সোমবার র‌্যাব-২ এর কোস্পানি কমান্ডার ও পুলিশ সুপার মহিউদ্দীন ফারুকী জানান, র্দীঘদিন থেকে মোহাম্মদপুরের লাউতলা বস্তি ও পার্শ্ববর্তী বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিছু সংখ্যক কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় মারামারিসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চাঁদ উদ্যানের লাউতলা বস্তির ৬ নম্বর রোডের হাক্কা গুড়ায় দুইপক্ষের ৩০ থেকে ৩৫ জন লোক দা, ধামা, চাপাতি, ছুরি ও লাঠি সোঠা নিয়ে অবস্থান করে এবং পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষণিক র‌্যাব-২ এর একটি টিম সেখানে গিয়ে অভিযান চালায়। এ সময় পাঁচজনকে আটক করা হয়। পরবর্তী সময়ে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে একটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

তিনি আরও জানান, তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ধারালো দা, লোহার তৈরি দুইটি ধারালো দামা, স্টিলের তৈরি একটি চাপাতি ও লোহার তৈরি একটি ছুরি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
কেআই/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-01 22:18:00