bangla news

সাপ্তাহিক-সাধারণ ছুটিতে কর্মস্থলে ত্যাগ করা যাবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ১২:৩৯:১৩ পিএম
হাইকোর্টের ফাইল ফটো

হাইকোর্টের ফাইল ফটো

ঢাকা: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রার্দুভাবের মধ্যে সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সব অধস্তন আদালতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীকে নিজ নিজ কর্মস্থল ত্যাগ না করতে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে ৪ এপ্রিল পর‌্যন্ত সাপ্তাহিক ও সাধারণ ছুটির এই সময়ে এটি কার‌্যকর হচ্ছে।  
সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ আক্তারুজ্জামান ভূঁইয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে উদ্ভূত পরিস্থিতেতে আলোচনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত হয় যে, করোনা ভাইরাস প্রতিরোধ ও এর প্রাদুর্ভাব জনিত যেকোনো জরুরি পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের লক্ষ্যে ২৬ মার্চ হতে ৪ এপ্রিল পর্যন্ত সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সকল অধস্তন আদালতে কর্মরত কর্মকর্তা-কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন।
 
এমতবস্থায় ২৬ মার্চ হতে ৪ এপ্রিল পর‌্যন্ত সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সকল অধস্তন আদালতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীকে নিজ নিজ কর্মস্থল ত্যাগ না করতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
ইএস/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 12:39:13