bangla news

এএসআইকে চাপা দেওয়া গা‌ড়ির চালক-‌হেলপার রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২২ ৬:২০:৩৫ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

ঢাকা: রাজধানীর কাফরুল থানার জাহাঙ্গীর আলম‌ নামে এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) চাপা দেওয়ার পর মৃত্যুর ঘটনায় ওই বাসের চালক ও হেলপারকে এক‌দিন করে রিমা‌ন্ডে পাঠিয়েছেন আদালত।

রোববার (২২ মার্চ) তাদের আদাল‌তে হা‌জির করে সাতদিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা।

শুনা‌নি শে‌ষে ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট হা‌বিবুর রহমান এক‌দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া দু’জন হলেন, চালক গোলাম মোস্তফা (৬০) ও হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানাধীন তালতলা ৯ নম্বর থেকে ১৩ নম্বর গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধ ডিউটিতে নিয়োজিত ছিলেন। দা‌য়িত্ব পালনকালে রাত সোয়া আটটার দি‌কে পুরাতন বিমানবন্দর ৯ নম্বর গেটের উত্তর পাশে রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে ও ভুক্ত‌ভোগীর চিৎকার শুনে ছিনতাইকারীদের ধরতে ধাওয়া করেন তিনি। এ সময় দক্ষিণ দিক থেকে বেপরোয়াগতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তার বাম গালে ও বাম কানে গুরুতর জখম হয়ে রক্ত ঝরতে থাকে।

এ সময় তার স‌ঙ্গে থাকা পু‌লিশ কনস্টেবল সিদ্দিকুর রহমান তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন। থানার পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগ মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়। অভিযানকালে ২০ মার্চ বিকেল সাড়ে তিনটায় চকবাজার এলাকা থেকে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য ম‌তে ওই দিনই গাবতলী এলাকা থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
‌কেআই/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রিমান্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-22 18:20:35