bangla news

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কেক কাটলেন আইনজীবীরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৭ ৯:১২:৪৮ পিএম
দোয়া মাহফিল, ছবি: বাংলানিউজ

দোয়া মাহফিল, ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৭ মার্চ) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্লাটিনাম লাউঞ্জের সামনে দোয়া মাহফিল ও কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন করা হয়।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণের নবনির্বাচিত মেয়র ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী, সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ, সুপ্রিমকোর্ট বারের নবনির্বাচিত সভাপতি এ এম আমিন উদ্দিন, সাবেক সম্পাদক এস এম মুনির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সহ-সভাপতি মো. মনিরুজ্জামান ও সাবেক সহ-সভাপতি  আবুল খায়ের প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওজি উল্লাহ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
ইএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-17 21:12:48