ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

মানবজমিনের প্রধান সম্পাদকের মামলার প্রতিবেদন ২০ এপ্রিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
মানবজমিনের প্রধান সম্পাদকের মামলার প্রতিবেদন ২০ এপ্রিল

ঢাকা: যুব মহিলা লীগের বহিষ্কৃত ও আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউকে নিয়ে সংবাদ প্রকাশের ঘটনায় মানহানির অভিযোগ তুলে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যে মামলা করা হয়েছে, সেটির তদন্ত প্রতিবেদন আগামী ২০ এপ্রিলের মধ্যে দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ মার্চ) মামলার এজাহার গ্রহণ করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী এ আদেশ দেন। এর আগে মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগর থানায় সংসদ সদস্য (এমপি) সাইফুজ্জামান শেখর বাদী হয়ে মামলাটি (নং-২০) করেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশি বাংলানিউজকে বলেন, পাপিয়াকে নিয়ে বাদীকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন ও মানহানিকর তথ্য প্রকাশ করায় দৈনিক পত্রিকা মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পত্রিকাটির প্রতিবেদক আল আমিন ছাড়া মামলার বাকি আসামিরা ফেসবুক ব্যবহারকারী ও ইউটিউবার।

আরও পড়ুন>> মানবজমিনের প্রধান সম্পাদকের বিরুদ্ধে এমপি শেখরের মামলা

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
কেআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।