bangla news

খিলগাঁওয়ে দুই শিশু খুন: ১২ এপ্রিলের মধ্যে প্রতিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৮ ৫:১২:৪০ পিএম
এই দুই শিশুকে হত্যা পর আত্মহত্যা করেন মা

এই দুই শিশুকে হত্যা পর আত্মহত্যা করেন মা

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে দুই শিশু খুনের ঘটনায় তাদের মা আরিফুন্নেসা পপির বিরুদ্ধে দায়ের হওয়া হত্যা মামলায় আগামী ১২ এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (০৮ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এজাহার গ্রহণ করে তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার পরিদর্শক মোহাম্মদ রাহাত খানকে প্রতিবেদন দাখিলের এই নির্দেশ দেন।  

এর আগে শনিবার (০৭ মার্চ) রাতে নিহত শিশুদের বাবা মোজাম্মেল হক বিপ্লব বাদী হয়ে খিলগাঁও থানায় মামলাটি দায়ের করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ‘এ ঘটনায় নিহত দুই শিশুর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার একমাত্র আসামি দুই শিশুর মা পপিকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার দেখানো হয়েছে। সুস্থ হয়ে উঠলে তাকে আদালতে পাঠানো হবে।’

এ ঘটনায় খিলগাঁও থানায় পপির আত্মহত্যা চেষ্টার বিষয়ে আরেকটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

শনিবার (০৭ মার্চ) সকালে গোড়ান এলাকার ৩৭৯ নম্বর ভাড়া বাসা থেকে খিলগাঁও ন্যাশনাল আইডিয়াল স্কুলের শিক্ষার্থী আলভী (১১) ও জান্নাতের (৭) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই শিশুর মা অগ্নিদগ্ধ পপি নিজেই হত্যার বিষয়টি স্বীকার করেন। তিনি জানান, দুই সন্তানকে গলাকেটে হত্যা করে আগুন দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
কেআই/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-08 17:12:40