bangla news

মাদারীপুরে মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৫:৪৯:৩৬ পিএম
যাবজ্জীবন। ছবি প্রতীকী

যাবজ্জীবন। ছবি প্রতীকী

মাদারীপুর: মাদারীপুরে মাদক মামলায় মনির হোসেন (৩৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সাজা দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় ঘোষণা করেন।
 
অপরদিকে দোষ প্রমাণিত না হওয়ায় জাকির হোসেন (৪৫) ও হেমায়েত মাতুব্বর (৪৭) নামে দুইজনকে খালাস দিয়েছেন বিচারক। সাজাপ্রাপ্ত মনির হোসেন মাদারীপুর সদরের আদিত্যপুর গ্রামের মৃত লালচাঁন মুন্সীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১২ আগস্ট মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আদিত্যপুর গ্রামে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ৫০ গ্রাম হিরোইনসহ মনির, জাকির ও হেমায়েত নামে তিনজনকে আটক করা হয়। পরে ডিবি পুলিশের এসআই মোবারক হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। 

বিচারিক প্রক্রিয়া শেষে আদালত মনিরকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সাজা দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মনির হোসেন পলাতক রয়েছেন।

মাদারীপুর আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান সিং জানান, মঙ্গলবার মাদক মামলায় এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫,২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 17:49:36