bangla news

মানিলন্ডারিং মামলায় খালেদসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৮:২৫:০৭ পিএম
পুলিশের হাতে আটক খালেদ মাহমুদ ভূঁইয়া (ফাইল ফটো)

পুলিশের হাতে আটক খালেদ মাহমুদ ভূঁইয়া (ফাইল ফটো)

ঢাকা: মানিলন্ডারিং মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াসহ ছয় আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে  পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ অভিযোগপত্র জমা হয়।

গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত আলী বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে ওই অভিযোগপত্র উপস্থাপন করা হয় বলেও জানান তিনি।

অভিযোগপত্রে ছয়জনকে আসামি করা হয়েছে। তারা হলেন- খালেদ মাহমুদ ভূঁইয়া, তার ভাই মাসুদ মাহমুদ ভূঁইয়া ও হাসান মাহমুদ ভূঁইয়া, খালেদের ম্যানেজার হারুন রশিদ, শাহাদৎ হোসেন উজ্জ্বল ও মোহাম্মদ উল্লাহ খান। এতে রাষ্ট্রপক্ষে ২১ জনকে সাক্ষী করা হয়েছে।

গত বছরের ১৮ সেপ্টেম্বরে ক্যাসিনোবিরোধী অভিযানের সময় প্রথম ব্যক্তি হিসেবে গ্রেফতার হন খালেদ মাহমুদ ভূঁইয়া। এরপর তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মানিলন্ডারিং আইনসহ মোট পাঁচটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
কেআই/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 20:25:07