bangla news

খুলনায় স্কুলছাত্র ফায়েত হত্যায় আসামির স্বীকারোক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৯:৫৫:৪৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

খুলনা: খুলনায় কিশোর অপরাধীদের হাতে খুন হওয়া স্কুলছাত্র মো. আল ফায়েত (১৭) হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামি মেহেদী হাসান আসিফ (২০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে খুলনা মুখ্য মহানগর হাকিম আদালতে  জবানবন্দি দেন তিনি। আসিফ চাঁনামারী বাজার কোয়ার্টার গলির জাকির হোসেনের ছেলে।
 
খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন। 

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় খুলনা থানায় ১২ জনকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। আসামিদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২০ এর মধ্যে। নিহত ফায়েতের বাবা শওকত আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, সিনিয়র-জুনিয়র নিয়ে বিবাদে তুচ্ছ ঘটনায় ১৫/১৬ বছরের কিশোররা এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। কিশোর অপরাধীদের দমনে অভিযান শুরু হয়েছে।

পুলিশ জানায়, খুলনার রূপসায় শিপইয়ার্ড স্কুলের সামনে আড্ডাকে কেন্দ্র করে ফায়েতের সঙ্গে প্রতিপক্ষ আসিফ ও তার গ্রুপের অন্য সদস্যদের কয়েক দফা কথা কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটে। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতে গত রোববার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আসামিরা ধারালো অস্ত্র ও লোহার পাইপ নিয়ে ফায়েত ও তার বন্ধুদের ওপর হামলা করে। এ সময় মাথায় লাঠি ও ধারালো অস্ত্রের আঘাতে ফায়েত নিহত হয়। তার সঙ্গে থাকা বন্ধু শুভকে দুইপায়ে ছুরিকাঘাত করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এমআরএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-18 21:55:49