bangla news

শাজাহান খানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ১:০১:৪৬ পিএম
শাজাহান খান, ছবি: সংগৃহীত ফাইল ফটো

শাজাহান খান, ছবি: সংগৃহীত ফাইল ফটো

ঢাকা: সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা আমলে নিয়েছেন আদালত। একইসঙ্গে তার বিরুদ্ধে সমন জারি করেছেন ঢাকার এক নম্বর যুগ্ম জেলা জজ উৎপল ভট্টাচার্য।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) মামলাটির গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানি শেষে তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন আদালত।

এর আগে বুধবার (১২ ফেব্রুয়ারি) নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

জানা গেছে, গত বছরের ৮ ডিসেম্বর পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে বলেছেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে কত নেন, পুত্রবধূর নামে কত নেন, সে হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরব।’ যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়।

এরপর শাহজাহান খানের এই বক্তব্যকে মিথ্যাচার দাবি করে, তা প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন। কিন্তু শাজাহান খান এ বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনা করেননি। তাই তার বক্তব্যের সপক্ষে প্রমাণ পেশ করতে মামলা দায়ের করেছেন ইলিয়াস কাঞ্চন।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
কেআই/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-13 13:01:46