ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নিউজ২৪- এর সাংবাদিকদের ওপর হামলা: তিন আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
নিউজ২৪- এর সাংবাদিকদের ওপর হামলা: তিন আসামি রিমান্ডে .

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার চারজনের মধ্যে তিনজনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

অপর একজন ঘটনার সঙ্গে সম্পৃক্ততার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

গ্রেফতার চারজন হলেন- গোলাম মোস্তফা সুমন, সাব্বির, জনি ও নয়ন।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, সাংবাদিকদের মারধর ও গাড়ি ভাঙচুরের মামলা হওয়ার পরপরই মঙ্গলবার রাতে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। অভিযানে রাজধানীর জিন্দাবাহার, বংশালের কসাইটুলি ও ঢাকার কেরাণীগঞ্জ থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয়েছে।  

বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি শাহিন।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা করেন বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ী ও সন্ত্রসীরা।

এতে আহত হন- টেলিভিশনটির প্রতিবেদক ফখরুল ইসলাম (৩০) এবং ক্যামেরা পারসন শেখ জালাল (২৮)। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

** সাংবাদিকের ওপর হামলা: ফুটেজ দেখে গ্রেফতারচেষ্টায় পুলিশ
** নিউজ২৪-এর সাংবাদিকদের ওপর সন্ত্রসী হামলা
** নিউজ২৪- এর সাংবাদিকদের ওপর হামলা: গ্রেফতার ৪

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
কেআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।