ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

কেরানীগঞ্জে দুই কিশোরী গণধর্ষণ মামলায় তিনজন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
কেরানীগঞ্জে দুই কিশোরী গণধর্ষণ মামলায় তিনজন রিমান্ডে

ঢাকা: রাজধানীর কদমতলীতে বাড়িতে ঢুকে দুই কিশোরীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার তিনজনকে তিনদিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার এ আদেশ দেন। তিন আসামি হলেন- সোহেল ব্যাপারী (৩৮), রানা ব্যাপারী (৩২) ও আক্তার আলী (৩৮)।

এর আগে বিকেলে তাদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও কদমতলী থানার পরিদর্শক মাহবুব আলম। শুনানি শেষে আদালত তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, ধর্ষণের শিকার দুই কিশোরীর বয়স যথাক্রমে ১৩ ও ১৫ বছর। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মামলার ঘটনার বিবরণীতে জানা যায়, ১৫ বছর বয়সী কিশোরীর মা–বাবা তাকে বাসায় রেখে অন্য কোথায়ও যান। বাসা ফাঁকা থাকায় ওই কিশোরীর বাসায় বেড়াতে আসেন ১৩ বছর বয়সী অপর কিশোরী।  

শনিবার রাতে ওই তিন ব্যক্তি কিশোরীর বাসায় ঢুকে দুই কিশোরীকে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করেন।

গত শনিবার (০৮ ফেব্রুয়ারি) রাত ১০টা থেকে রোববার (০৯ সোমবার) ভোর পাঁচটার মধ্যে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে কদমতলী থানার পুলিশ।

রোববার দুই কিশোরী থানায় মামলা করার পর রাতে অভিযান চালিয়ে কদমতলী এলাকা থেকে তিন আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
কেআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।