bangla news

পিপির পদ হারাচ্ছেন মিসবাহ সিরাজ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৮:৫৩:৪০ পিএম
মিসবাহ উদ্দিন সিরাজ।

মিসবাহ উদ্দিন সিরাজ।

সিলেট: প্রায় একদশক পর পাবলিক প্রসিকিউটর (পিপি) পদ হারাচ্ছেন মিসবাহ উদ্দিন সিরাজ। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদ থেকে বাদ পড়ার পর এবার পাবলিক প্রসিকিউটরের পদ ছাড়তে হচ্ছে তাকে।   

তার স্থলাভিষিক্ত হচ্ছেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ অ্যাডভোকেট নিজাম উদ্দিন। আগামী সোমবার (১১ ফেব্রুয়ারি) পিপি পদে তাকে আনুষ্ঠানিক নিয়োগ দেওয়া হবে।
 
অ্যাডভোকেট নিজাম উদ্দিনও এমনটি নিশ্চিত করে বলেন, আপাতত কিছু বলতে পারছি না, তবে সোমবার নিশ্চিত করতে পারবো।
 
ওয়ান-ইলেভেনের পর ২০০৯ সালে পাবলিক প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছিলেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ।
 
এবার আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে সাংগঠনিক সম্পাদক পদ থেকে বাদ পড়েন তিনি। এখন পিপি পদেও দেখা যাবে না তাকে।
 
সূত্র জানায়, এরইমধ্যে আদালত পাড়ায় তার কার্যালয় থেকে মালামাল সরিয়ে নিয়েছেন মিসবাহ উদ্দিন সিরাজ। তার বাদ পড়ার বিষয়টি নিয়ে আদালত পাড়ায় গুঞ্জন চলছে।
 
এ বিষয়ে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, ৭৫ পরবর্তী সময়ে দলের দুর্দিন থেকে ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিলাম। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার দায়ে খন্দকার মুশতাককেও সিলেটে গণপিটুনি দিয়েছি। ছাত্ররাজনীতি থেকে ধাপে ধাপে মহানগর ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছি। গ্রেনেড হামলায় আহত হয়ে স্প্রিন্টার বয়ে বেড়াচ্ছি। দলের জন্য নিবেদিত আছি, থাকবো।  
 
তিনি বলেন, এক দশক পিপি পদে দায়িত্ব পালন করেছি। বার কাউন্সিলের সেরা আইনজীবী নির্বাচিত হয়েছি। এবার নতুন কেউ পিপি পদে আসুক, এটাই চাই। 
 
বাংলাদেশ সময়: ২০৫১ ঘন্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এনইউ/এজে

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 20:53:40