bangla news

রিফাত হত্যা: মিন্নির জামিন বাতিলের শুনানি ২৬ জানুয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৩:২৫:৫৬ পিএম
আয়েশা সিদ্দিকা মিন্নি। ফাইল ফটো

আয়েশা সিদ্দিকা মিন্নি। ফাইল ফটো

বরগুনা: রিফাত হত্যা মামলায় উচ্চ আদালতের দেওয়া জামিনে থাকা আসামি রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন বাতিল আবেদনের আদেশের শুনানি আগামী ২৬ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

বুধবার (১৫ জানুয়ারি) বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে জামিন বাতিল না কারার কারণ দর্শানোর নোটিশের জবাব দাখিল করেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম। 

একই দিন রিফাত হত্যা মামলায় তিনজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ সম্পন্ন করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালত। এরা হলেন, নিহত রিফাতের বন্ধু মঞ্জুরুল আলম জন, জাকারিয়া বাবু ও আনোয়ার হোসেন। এ নিয়ে এ মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের বিরুদ্ধে ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

রিফাত হত্যা মামলার সাক্ষীরা । ছবি: বাংলানিউজ

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বাংলানিউজকে জানান, মিন্নির জামিন কেন বাতিল হবে না, এ মর্মে আদালতের দেওয়া শোকজের জবাব আদালতে দাখিল করেছি। উভয়পক্ষের আইনজীবীদের আবেদনের জন্য শোকজের জবাব শুনানি আগামী ২৬ জানুয়ারি ধার্য করেছেন আদালত। 

এছাড়া মিন্নি জামিনে থাকা অবস্থায় কোনো প্রকার জামিনের শর্ত ভঙ্গ করেনি। মিন্নিকে হয়রানি করার জন্য জামিন বাতিলের আবেদন করা হয়েছে। একটি মেয়ে অপরিচিত পাঁচজন যুবক নিয়ে দূরে সাক্ষীদের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে এটা বিশ্বাসযোগ্য নয়। 

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-15 15:25:56