ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আইন ও আদালত

যশোরের প্রতিটি থানা হবে সত্যিকারের সেবাকেন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জানুয়ারী ১, ২০২০
যশোরের প্রতিটি থানা হবে সত্যিকারের সেবাকেন্দ্র

যশোর: যশোরের নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আশরাফ হোসেন বলেছেন, জেলার আট উপজেলার নয়টি থানাকে সত্যিকারের অর্থে সেবাকেন্দ্রে পরিণত করা হবে।

বুধবার (১ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। পাশাপাশি যশোরকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মুক্ত করতে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে জোরদার করে মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ কর্মকাণ্ড বাস্তবায়নে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দৌলা, দৈনিক প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজি আহমেদ সাঈদ বুলবুল, দৈনিক সত্যপাঠ সম্পাদক হারুন অর রশিদ।

মতবিনিময় সভায় জেলা পুলিশের পক্ষে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শিকদার সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, জামাল আল নাসের, সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি মারুফ আহম্মেদ, কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
ইউজি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa