ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

গ্রাম পুলিশকে মারধর মামলায় ইউপি সচিব-মেম্বরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
গ্রাম পুলিশকে মারধর মামলায় ইউপি সচিব-মেম্বরের কারাদণ্ড

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে বাঁশবাড়িয়া ইউনিয়নে বিল্লাল হোসেন (৪৬) নামে এক গ্রাম পুলিশকে মারধরের মামলায় ওই ইউনিয়নের সচিব জহুরুল ইসলাম (৪৮) ও ইউপি সদস্য হাবিবুর রহমানকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (০৪ ডিসিম্বর) দুপুরে ঝিনাইদহের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতের বিচারক এম এ আজহারুল ইসলাম এ দণ্ড দেন।

দণ্ডিতরা হলেন-বাঁশবাড়িয়া ইউনিয়নের সচিব ঝিনাইদহ শহরের স্টেডিয়ামপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে জহুরুল ইসলাম ও মহেশপুর উপজেলার বাগানমাঠ গ্রামের আমির বক্স সরকারের ছেলে ইউপি সদস্য হাবিবুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, ইউপি সচিব জহুরুল ইসলাম ও ইউপি সদস্য হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে ইউনিয়নে নানা অনিয়ম করে আসছিলেন। এর প্রতিবাদ করায় গত বছরের ৫ আগস্ট ইউনিয়ন পরিষদে ডেকে বিল্লাল হোসেনকে বেধড়ক মারধর করেন সচিব ও মেম্বর।  

এ ঘটনায় ওই মাসের ৮ তারিখে ২ জনকে আসামি করে মহেশপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। সাক্ষ্যপ্রমাণ শেষে বুধবার ওই দুই জনকে ৬ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানার আদেশ দেন আদালত। জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।