ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
বরিশালে শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা

বরিশাল: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালের বাবুগঞ্জে মো. মাহফুজ নামে ৭ম শ্রেণির এক শিক্ষার্থীর শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (০২ ডিসেম্বর) বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ বিন আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিমের বাবা আবুল কালাম ঢালী বাদী হয়ে হত্যার চেষ্টার অভিযোগে মো. তামিম (১৩) ও মো. বাপ্পি বেপারীর (১১) নামে দু’জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

 

ওসি জাহিদ বিন আলম বলেন, ঘটনার পর থেকেই মামলার দুই আসামি আত্মগোপনে রয়েছেন। অভিভাবকরাও তাদের খুঁজে পাচ্ছেন না। আমরা গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছি, পাশাপাশি পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে মামলার এজাহার সূত্রে জানা যায়, একটি মোবাইল সেট বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার পশ্চিম বকশিচর সুইজ গেট এলাকায় অজুফার চায়ের দোকান থেকে ডেকে নিয়ে মাহফুজের (১৩) গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে তার বন্ধু তামিম ও বাপ্পী।

ঘটনার পর স্বজনরা মাহফুজকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।  

পরে রোববার (০১ ডিসেম্বর) দুপুরে চিকিৎসকের পরামর্শে মাহফুজকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে নিয়ে যান স্বজনরা।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।