bangla news

অস্ত্র আইনে জেএমবি সদস্যের ১০ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০১ ৫:৫৩:২৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র আইনের একটি মামলায় আব্দুল মুনিব নামে এক জেএমবি সদস্যকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (০১ ডিসেম্বর) দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী। দণ্ডপ্রাপ্ত আব্দুল মুনিব শিবগঞ্জ উপজেলার কয়লা দিয়াড় সন্যাসী গ্রামের আজমল হকের ছেলে।

মামলার বিবরণ দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা বলেন, ২০০৯ সালের ১৮ জুন রাত দেড়টার দিকে আব্দুল মুনিবের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি শুটারগান ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়। ওই দিনই পুলিশের এসআই মিজানুর রহমান শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা করেন। ২০১৬ সালের ৩০ মার্চ শিবগঞ্জ থানা পুলিশের এসআই নূরে আলম সিদ্দিকী আদালতে অভিযোগপত্র দেন। সাক্ষ্য-প্রমাণ শেষে আসামি মুনিবের উপস্থিতিতে মামলার রায় ঘোষণা করেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-01 17:53:23