bangla news

ড. কামালের গাড়িবহরে হামলা: প্রতিবেদন ২৯ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ২:০০:৩৫ পিএম
মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ড. কামালসহ অন্যান্য নেতা-কর্মীরা (ফাইল ফটো)

মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ড. কামালসহ অন্যান্য নেতা-কর্মীরা (ফাইল ফটো)

ঢাকা: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় দারুস সালাম থানায় দায়ের হওয়া মামলার তদন্ত প্র‌তি‌বেদন জমা দেওয়ার জন্য আগামী ২৯ ডিসেম্বর (রোববার) দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২০ ন‌ভেম্বর) এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী নতুন এ দিন ধার্য করেন।

২০১৮ সা‌লের ১৫ ডিসেম্বর ঢাকা-১৪ আসনের বিএনপি প্রার্থী সৈয়দ আবু বকর সিদ্দিক বাদী হ‌য়ে আওয়ামী লীগের ১২ নেতাকর্মীর বিরুদ্ধে রাজধানীর দারুস সালাম থানায় মামলাটি দা‌য়ের করেন।

মামলার অ‌ভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সা‌লের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ড. কামালের গাড়িবহরে হামলা চালান।

তারা একইসঙ্গে চাকু, লোহার রড, হকিস্টিকসহ লাঠিসোটা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় ড. কামাল হোসেনের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ন‌ভেম্বর ২০, ২০১৯
কেআই/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 14:00:35