bangla news

না’গঞ্জ আদালতে রাসেলের জামিননামা দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৪:৫১:৩৬ পিএম
নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দু’টি মামলায় পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে ও আম্বার গ্রুপের কর্ণধার শওকত আজিজ রাসেল নারায়ণগঞ্জ আদালতে জামিননামা দাখিল করেছেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) হাইকোর্ট থেকে জামিন নেওয়ার পর নারায়ণগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে তিনি এ জামিননামা দাখিল করেন। 

এর আগে ৪ নভেম্বর হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে ৫ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন না দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন এবং নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিননামা দাখিলের নির্দেশ দিয়েছিলেন।

রাসেলের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার হাইকোর্টের নির্দেশ মতে, নারায়ণগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনামা দাখিল করে তিনি পুলিশ প্রতিবেদন পর্যন্ত ৫ হাজার টাকা বন্ডে স্থায়ী জামিন নিয়েছেন।

গত ১ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের গাড়িতে থাকা বডিগার্ড ও চালকের সঙ্গে দুর্ব্যবহারের পর ধাওয়া করে একটি বিলাসবহুল জিপ গাড়ি আটক করা হয়েছিল। যে গাড়িতে ইয়াবা, গুলি, মদ ও বিয়ার ছিল বলে দাবি পুলিশের। আর ওই গাড়িটি পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলে ও আম্বার গ্রুপের কর্ণধার শওকত আজিজ রাসেলের।

গত ২ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রেস নোটে এসব তথ্য জানানো হয়েছিল। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ মাদক ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 16:51:36