bangla news

হেরোইন রাখার দায়ে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ২:৩৪:৩৯ পিএম
আদালত

আদালত

রাজশাহী: রাজশাহীতে হেরোইন রাখার দায়ে আব্দুল লতিফ (৭০) এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আব্দুল লতিফ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের (৩) বিচারক ইমদাদুল হক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এরপর আসামিকে রাজশাহী কারাগারে পাঠানো হয়।

রাজশাহীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শরীফুল ইসলাম শরীফ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ২০১৫ সালের ২৪ আগস্ট আসামি আব্দুল লতিফকে অভিযুক্ত করে আদালতে এ মামলার অভিযোগপত্র জমা দেওয়া হয়। এরপর বিচারকার্য শুরু হয়। বিচারকাজ চলাকালে আদালতে এ মামলায় পুলিশসহ মোট ১১ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। পরে আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় মঙ্গলবার দুপুরে আদালত এ রায় দেন।

এর আগে ২০১৫ সালের ২৬ এপ্রিল গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রাম থেকে ২ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী আব্দুল লতিফকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গোদাগাড়ী থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-19 14:34:39