ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

গা‌রো মা-মে‌য়ে হত্যা: পেছালো তদন্ত প্র‌তি‌বেদন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
গা‌রো মা-মে‌য়ে হত্যা: পেছালো তদন্ত প্র‌তি‌বেদন

ঢাকা: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা ও মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। এর জন্য আগামী ১৮ ডি‌সেম্বর আবার দিন ধার্য ক‌রে‌ছেন আদালত।

সোমবার (১৮ ন‌ভেম্বর) তদন্ত প্র‌তিবেদন দা‌খি‌ল করার কথা থাক‌লেও মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার পুলিশ পরিদর্শক সালাউদ্দিন মিয়া তা করতে পারেননি।

তাই ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের নতুন দিন নির্ধারণ করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২০ মার্চ গুলশানের উত্তর কালাচাঁদপুরের একটি ফ্ল্যাটে খুন হন গারো সম্প্রদায়ের নারী বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাতা চিরান (৪২)। এরপর পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

সুজাতার গলা ও শরীরের বিভিন্ন স্থানে ১৪টি ধারালো অস্ত্রের আঘাত পাওয়ার কথা প্রাথমিক তদ‌ন্তে জানা যায়। অপর‌দি‌কে বেসেথ চিরানকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে তথ্য মেলে।

এ ঘটনার পর‌দিন সুজাতার স্বামী আশিষ মানকিন বাদী হ‌য়ে গুলশান থানায় এক‌টি মামলা করেন। এ পরিপ্রেক্ষিতে সুজাতার বোনের ছেলে সঞ্জিত চিরান ও তার তিন বন্ধু রাজু সাংমা, প্রবীণ সাংমা ও শান্তকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ন‌ভেম্বর ১৮, ২০১৯
‌কেআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।