ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পতাকা অবমাননা: খালেদার বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ গঠন পিছিয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৯
পতাকা অবমাননা: খালেদার বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ গঠন পিছিয়েছে

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা ও মু‌ক্তি‌যোদ্ধা‌দের অবমাননার মামলায় অভিযোগ গঠন শুনানির তা‌রিখ পি‌ছি‌য়ে ১৮ ন‌ভেম্বর (সোমবার) নির্ধারণ ক‌রে‌ছেন আদালত।

সোমবার (০৪ ন‌ভেম্বর) এ মামলার অভিযোগ গঠনের বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। তবে চিকিৎসাধীন খালেদা জিয়াকে এদিন আদালতে হাজির করা হয়নি।

তাই ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতের বিচারক ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আসাদুজ্জামান নূর অভিযোগ গঠনের বিষয়ে শুনানির জন্য নতুন এই দিন ধার্য করেন।

খালেদা জিয়ার আইনজীবী জিয়াউদ্দিন জিয়া বাংলা‌নিউজ‌কে এ তথ্য নিশ্চিত করেছেন।  

গত ১৭ অ‌ক্টোবর সব‌শেষ এই মামলার অভিযোগ গঠনের বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। সেদিনও অসুস্থ থাকায় খালেদা জিয়াকে আদালতে হাজির না করায় ৪ ন‌ভেম্বর শুনানির দিন নির্ধারণ করা হয়েছিল।  

২০১৬ সালের ৩ নভেম্বর ঢাকার মহানগর হাকিম আদালতে বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বাদী হয়ে খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ন‌ভেম্বর ০৪, ২০১৯
কেআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।