bangla news

মনপুরায় তাহের হত্যা মামলায় ৮ আসামির জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩০ ৯:২১:২৯ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভোলা: ভোলার মনপুরায় আলোচিত তাহের হাজী হত্যা মামলায় আটজনের জামিন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) এ মামলায় ৩১ জন আসামি হাজির হলে আট আসামির জামিন বাতিল করে চরফ্যাশন অ্যাডিশনাল জজ কোর্টে বিচারক মো. নুরুল ইসলাম এ আদেশ দেন।

আসামিরা হলেন- আ. মন্নান হাওলাদার, আ. মতিন, জাহাঙ্গীর মৃধা, রফিক রেজা, আলাউদ্দিন মাঝি, সেলিম মাঝি, আবুল কালাম ও মো. ফারুক।

মামলা সূত্রে জানা যায়, ২০০৩ সালে মনপুরার চরনিজামে লতাখালী গ্রামে লালমোহনের মাছ ব্যবসায়ী আবু তাহেরকে মৎস্য ঘাট লিজ সংক্রান্ত ঘটনার জের ধরে নির্মমভাবে হত্যা করে। পরে তার মরদেহটি বিকৃত করে লতাখালী ফেলে দেয়। এ ঘটনায় আবুল হোসেনের ছেলে আবুল কালাম বাদী হয়ে মনপুরা থানায় ৫০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। 

চরফ্যাশন অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতে মঙ্গলবার বিচারক মো. নুরুল ইসলাম আলোচিত তাহের হত্যা মামলায় জামিনপ্রাপ্ত ৩১ জনের মধ্যে আটজনকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

রাষ্ট্রপক্ষে এ হত্যা মামলা পরিচালনা করেন অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) অ্যাডভোকেট আমিনুল ইসলাম সরমান এবং আসামিপক্ষে অ্যাডভোকেট মাইনুল হোসেন নোবেল।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-30 09:21:29