bangla news

অস্ত্র মামলায় মৌলভীবাজার কারাগারে পাগলা মিজান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১২:২৪:৪৩ পিএম
মৌলভীবাজারের আদালতে হাজির করা হয় হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে, ছবি: বাংলানিউজ

মৌলভীবাজারের আদালতে হাজির করা হয় হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে, ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্র মামলায় মৌলভীবাজারের কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে শ্রীমঙ্গল থানায় র‌্যাবের করা অস্ত্র আইনের মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, মামলাটির তদন্ত কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন তাকে মৌলভীবাজার ২নং আমলি আদালতে হাজির করেন।

মৌলভীবাজার কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে অর্থপাচার আইনের মামলায় সাতদিনের রিমান্ড শেষে রোববার (২০ অক্টোবর) ঢাকার কারাগারে পাঠানো হয় আলোচিত এই নেতাকে।

গত ১১ অক্টোবর সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি বিশেষ টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল থেকে আটক করে পাগলা মিজানকে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন এবং নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। পরে ওইদিনই বিকেলে মিজানকে নিয়ে ঢাকার লালমাটিয়ায় তার অফিস ও মোহাম্মদপুরের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তার অফিসে কিছু পাওয়া না গেলেও বাসা থেকে ছয় কোটি ৭৭ লাখ টাকার চেক ও এক কোটি টাকার এফডিআর জব্দ করা হয়।

পরে অস্ত্র উদ্ধারের ঘটনায় শ্রীমঙ্গলে একটি ও অর্থ উদ্ধারের ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় অর্থপাচার আইনে আরেকটি মামলা করা হয়। ১২ অক্টোবর অর্থপাচারের মামলায় আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মৌলভীবাজার ক্যাসিনোবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 12:24:43