bangla news

বছিলায় অভিযান: তদন্ত প্রতিবেদন পিছিয়ে ১৮ ন‌ভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ১১:০৬:০৮ এএম
অভিযানের ফাইল ছবি

অভিযানের ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মোহাম্মদপু‌রের বছিলায় জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ ন‌ভেম্বর (সোমবার) দিন ধার্য ক‌রে‌ছেন আদালত।

বৃহস্প‌তিবার (১৭ অ‌ক্টোবর) এই মামলার প্রতি‌বেদন দা‌খি‌লের দিন ধার্য ছিল। তবে এ‌দিন পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট জিয়াউর রহমান নতুন এ দিন ধার্য করেন।

ঘটনার বিবরণী থে‌কে জানা যায়, জ‌ঙ্গি আস্তানা স‌ন্দে‌হে গত ২৯ এপ্রিল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মোহাম্মদপুরের বছিলার মেট্রো হাউজিং এলাকার একটি বাড়ি ঘিরে রাখেন র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা সেখানে বিস্ফোরণ ঘটায়। ভোর ৫টার দিকে বড় ধরনের বিস্ফোরণের শব্দ শোনা যায়।

পরদিন সকাল ৯টার দিকে ঘিরে রাখা বাড়িটিতে যায় র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দল। তারা সেখানে দুজনের ছিন্নভিন্ন দেহ ছড়িয়ে-ছিটিয়ে থাকতে দেখেন।

পরে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেন র‌্যাব সদস্যরা। তারা হলেন- বাড়ির কেয়ারটেকার সোহাগ, সোহাগের স্ত্রী মৌসুমী ও স্থানীয় মসজিদের ইমাম ইউসুফ।

এ ঘটনায় ওইদিন রাতে মোহাম্মদপুর থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেন র‌্যাব-২ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
কেআই/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   জঙ্গি আস্তানা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 11:06:08