bangla news

‘পাগলা মিজান’ ৭ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ৫:৩০:০২ পিএম
হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজান, ফাইল ফটো

হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজান, ফাইল ফটো

ঢাকা: মানি লন্ডারিংয়ের মামলায় সীমান্ত এলাকা হয়ে দেশত্যাগের সময় আটক হওয়া ঢাকার ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১২ অক্টোবর) তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে তদন্তকারী সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বান্ধবীর বাসা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল, চার রাউন্ড গুলি ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়।

তিনি সীমান্ত দিয়ে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। আটক হওয়ার পর তাকে সঙ্গে নিয়ে বিকেলে মোহাম্মদপুরে তার বাসায় অভিযান চালান র‌্যাব সদস্যরা। এসময় তার বাসা থেকে ছয় কোটি ৭৭ লাখ টাকার চেক, এক কোটি টাকার এফডিআর উদ্ধার করা হয়।

শনিবার রাজধানীর মোহাম্মদপুর থানা এবং মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করে।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বাংলানিউজকে বলেন, কাউন্সিলর মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গলে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মোহাম্মদপুর থানায় মানি লন্ডারিং আইনে আরেকটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
কেআই/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আইন অভিযান মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-12 17:30:02