bangla news

খুলনায় কলেজছাত্র শিবলু হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ২:২৬:৫১ পিএম
শিবলু হত্যার মামলার আসামিরা, ছবি: বাংলানিউজ

শিবলু হত্যার মামলার আসামিরা, ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনার সরকারি বিএল কলেজের ছাত্র আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লা (২৭) হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে খুলনার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. নজরুল ইসলাম হাওলাদার এ রায় ঘোষণা করেন। মামলার ১৪ আসামির মধ্যে ১২জনকে খালাস দেওয়া হয়েছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন-আরিফ শেখ (২৮), রহমত (২২)। খালাসপ্রাপ্তরা হলেন- কাশেম (২৫), আবুল হোসেন (৪০), আবুল হাসান (৪০), আবু হানিফ (৩৬), পুলিশ কনেস্টবল মো. গোলাম মোস্তফা ওরফে বিপ্লব (৪৫), বাবু (২৫), ইউসুফ (২৪), জসিম (৩২), বাবু (২৫), জুয়েল ওরফে কসাই জুয়েল (৩০), মো. শহিদুল ইসলাম (৫০) ও এনামুল শেখ ওরফে ইমা (২৬)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন রাত সাড়ে ১০টার দিকে দেয়ানা উত্তরপাড়া হাসপাতাল মোড় এলাকায় নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয় শিবলুকে। স্বাক্ষী ও তদন্তে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। অভিযোগপত্রে (চার্জশিট) এজাহারভুক্ত ১৪জনের সবাইকে অভিযুক্ত করা হয়েছে। এছাড়া অভিযোগপত্রে ৪২ জনকে সাক্ষী করা হয়েছে। তাদের স্বাক্ষ্যগ্রহণ শেষে বুধবার আদালতের বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমআরএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা মামলা খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-09 14:26:51