bangla news

ভুয়া জন্ম‌দিন: খা‌লেদার বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ গঠন পেছালো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ২:২৩:২১ পিএম
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংগৃহীত ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংগৃহীত ছবি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া তথ্য দিয়ে জন্মদিন পালনের অভিযোগে দায়ের করা মামলায় অভিযোগ গঠন শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩০ অ‌ক্টোবর ধার্য ক‌রে‌ছেন আদালত।

বুধবার (০৯ অ‌ক্টোবর) কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ অস্থায়ী আদালতে ঢাকা মহানগর ম্যা‌জি‌স্ট্রেট আসাদুজ্জামান নূর শুনা‌নির জন্য নতুন এ দিন ধার্য ক‌রেন।

সব‌শেষ গত ২৪ সে‌প্টেম্বর এই মামলার অ‌ভি‌যোগ গঠন শুনা‌নির জন্য ৯ অ‌ক্টোবর দিন ধার্য করা হয়েছিল। তবে খালেদা জিয়া অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এ‌দিন তা‌কে আদাল‌তে হা‌জির করা হয়‌নি। তাই অ‌ভি‌যোগ গঠন শুনানির জন্য নতুন এদিন ধার্য ক‌রে‌ছেন আদালত। খা‌লেদা জিয়ার আইনজীবী জিয়া উদ্দিন জিয়া বাংলা‌নিউজ‌কে এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।

২০১৬ সালের ৩০ আগস্ট ভুল তথ্য দিয়ে জন্মদিন পালনের অভিযোগে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম সম্পাদক গাজী জহিরুল ইসলাম খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, অ‌ক্টোবর ০৯, ২০১৯
কেআই/এফএম/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-09 14:23:21