bangla news

মিল্কভিটার চার কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগপত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৮:২৫:৫৪ পিএম
দুর্নীতি দমন কমিশনের লোগো

দুর্নীতি দমন কমিশনের লোগো

ঢাকা: অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্কভিটা) চার কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও দুদকের উপ-পরিচালক কামরুজ্জামান।

অভিযুক্তরা হলেন- মিল্কভিটার সিনিয়র অফিসার (বিপণন) মো. নুরুল ইসলাম, বিপণন কর্মকর্তা নজরুল ইসলাম, এমপ্লয়ি গ্রেড-৪ জোন তত্ত্বাবধায়ক (বিপণন) মো. আবু ছায়েদ ও গাজীপুর দুগ্ধ বিতরণকারী রিকশা ভ্যানচালক সমবায় সমিতির ম্যানেজার মো. ইউসুফ।

অভিযোগ থেকে জানা যায়, ২০১৩ সালের জুন মাস থেকে ২০১৭ সালের নভেম্বর পর্যন্ত তিন কর্মকর্তা দুগ্ধ কারখানায় দায়িত্ব পালন করেন। এ সময় তাদের লেনদেনে গড়মিল দেখা যায়। এরপর থেকে তাদের নজরদারিতে রাখা হয়। নজরদারিতে সন্দেহ হয় যে, তারা লেনদেন ঠিকমতো না করে অর্থ আত্মসাৎ করে আসছেন।

পরে ওই কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হলে সেই কমিটি তাদের অর্থ আত্মসাতের প্রমাণ পায়। কমিটির মতে, আসামিরা মোট মাসিক সেলস এবং ব্যাংক হিসাব অনুযায়ী ২ কোটি ৮৩ লাখ ২৬ হাজার ৩৭৫ টাকা আত্মসাৎ করেছেন। এ ঘটনায় প্রতিষ্ঠানের বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে রাজধানীর রূপনগর থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 20:25:54