bangla news

উন্মুক্ত স্থানে ধূমপান করায় ১৯ জনকে জরিমানা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ২:৩৩:৩৮ এএম
প্রতীকী

প্রতীকী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় উন্মুক্ত স্থানে ধূমপানের দায়ে ১৯ জনকে ৩০০ টাকা করে অর্থদণ্ড করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া গাঁজা সেবনের দায়ে আটজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আশুলিয়া বাজার বাসস্ট্যান্ড ও কলমা এলাকায় র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, আশুলিয়া থানাধীন কলমা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক সেবনকারী ৮ জনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও প্রতি জনের ৫০০ টাকা অর্থদণ্ড করা হয়। অনাদায়ে আরো ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। 

এছাড়া জনসম্মুখে ধূমপান করার অপরাধে ১৯ জনের কাছ থেকে ৩০০ টাকা করে সর্বমোট ৫৭০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

এদিকে বুধবার রাত ১০টার দিকে র‌্যাব-৪ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরের ভিত্তিতে দুপুরে সাভারের রাজাসন এলাকায় পালোয়ান পাড়ার মাদরাসাতুল হুদা আল ইসলামিয়া মাদ্রাসার গেটের সামনে অভিযান চালিয়ে ২১২ পিস ইয়াবা ও একটি মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী মো. আক্তার মিয়া (১৮) নামে এক যুবককে আটক করা হয়। সে স্থানীয় মৃত মোবারকের ছেলে।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 02:33:38