ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ড. কামালের গাড়িবহরে হামলা: তদন্ত প্রতিবেদন ১৬ অক্টোবর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
ড. কামালের গাড়িবহরে হামলা: তদন্ত প্রতিবেদন ১৬ অক্টোবর গত বছরের ১৪ ডিসেম্বর মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ড. কামালের গাড়িবহরে হামলা হয়। (ফাইল ফটো)

ঢাকা: গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলে আগামী ১৬ অক্টোবর (বুধবার) দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১১ সেপ্টেন্বর) এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী নতুন এ দিন ধার্য করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় গাড়িবহরে হামলা হলে ঐক্যফ্রন্ট নেতা সৈয়দ মো. আবু বকর সিদ্দিক বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগে তিনি বলেন, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইসলাম, থানা ছাত্রলীগের নাবিল খান, থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেল, থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, থানা স্বেচ্ছাসেবক লীগের জুয়েল ও শেখ ফারুক, শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, দফতর সম্পাদক রনি, ছাত্রলীগকর্মী শাওন ও সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ চাকু, লোহার রড, হকিস্টিকসহ লাঠিসোটা নিয়ে ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে ড. কামালের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, সেপ্টেন্বর ১১, ২০১৯
এমএআর/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।