bangla news

রিফাত হত্যা: চার্জশিটের শুনানি ৪ সেপ্টেম্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ৩:২০:২০ পিএম
বাংলানিউজ ফাইল ছবি

বাংলানিউজ ফাইল ছবি

বরগুনা: রিফাত হত্যার মূল নথি বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে থাকায় পুলিশের দাখিল করা চার্জশিট (অভিযোগপত্র) মামলার উপনথির সঙ্গে সংযুক্ত করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) আদালত চলাকালীন চার্জশিটের শুনানি হওয়ার কথা থাকলেও তা হবেনা। 

আগামী বুধবার (৪ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ আদালতে এ মামলার অভিযুক্ত আরিয়ান হোসেন শ্রাবণের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে। সেই শুনানি শেষ না হওয়া পর্যন্ত মূল নথি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাওয়ার সম্ভাবনা কম। তাই ৪ সেপ্টেম্বরের আগে চার্জশিট গ্রহণ অথবা বাতিলের শুনানি হবে না।

রোববার (১ সেস্টেম্বর) দুপুরে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ।

বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও মো. হান্নান বাংলানিউজকে জানান, রিফাত হত্যা মামলার মূল নথি রয়েছে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে। সে কারণে সোমবার এ মামলার চার্জশিটের শুনানি হবে না।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বাংলানিউজকে জানান, পুলিশের দাখিল করা চার্জশিটের শুনানি সোমবার হওয়ার সম্ভাবনা কম। তবে মামলার ধার্য তারিখ ছাড়া চার্জশিটের শুনানি হওয়ার সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-09-02 15:20:20