bangla news

সিলেটে ব্লগার অনন্ত হত্যায় আরও ২ জনের সাক্ষ্যগ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৫:২৮:৫৩ পিএম
বিজ্ঞান লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ।

বিজ্ঞান লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ।

সিলেট: সিলেটে বিজ্ঞান লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় আরও দুই জন সাক্ষ্য দিয়েছেন।

রোববার (০১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ মমিনুন নেসার আদালতে সাক্ষ্য দেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক নুরুল আলম ও সাংস্কৃতিক সংগঠক রজতকান্তি গুপ্ত।

আদালতে এই মামলায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) দেওয়া অভিযোগপত্রে মোট ২৯ জন সাক্ষীর মধ্যে সব মিলিয়ে এখন পর্যন্ত ৯ জন সাক্ষ্য প্রদান করেছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এমাদউল্লাহ শহীদুল ইসলাম শাহীন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আগামী ১ অক্টোবর সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন আদালতের বিচারক।

সিলেটের জাউয়াবাজারে অবস্থিত পূবালী ব্যাংক শাখার কর্মকর্তা ছিলেন অনন্ত বিজয় দাশ। ২০১৫ সালের ১২ মে নগরের সুবিদবাজারের দিঘীর পাড়স্থ বাসার সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় অনন্তের বড় ভাই রত্নেশ্বর দাশ বাদী হয়ে হয়ে নগরের এয়ারপোর্ট থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ৬ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে সিআইডি।

এজাহারনামীয় আসামিরা হলেন- মান্নান ইয়াহিয়া, আবুল খয়ের রশিদ আহমদ, শফিউর রহমান ফারাবী, আবুল হোসেন, ফয়সল আহমদ ও হারুন অর রশিদ। এদের মধ্যে মান্না ইয়াহিয়া কারাগারে আটক অবস্থায় মারা যান। এছাড়া আবুল খয়ের রশিদ আহমদ ও শফিউর রহমান ফারাবী কারান্তরীণ ও অপর আসামিরা পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এনইউ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 17:28:53