ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

অবকাশে হাইকোর্টে ২২ বেঞ্চ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৯:০৬:২৭ পিএম
সুপ্রিম কোর্ট

সুপ্রিম কোর্ট

ঢাকা: ১ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকারের ঘোষিত ছুটিসহ সুপ্রিম কোর্টের অবকাশকালে জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আপিল বিভাগে দুই বিচারপতিকে মনোনীত এবং হাইকোর্ট বিভাগে ২২ বেঞ্চ গঠন করা হয়েছে।

আপিল বিভাগ

আপিল বিভাগের জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মো. নূরুজ্জামানকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ২, ৯ ও ১৯ সেপ্টেম্বর এবং বিচারপতি মো. নূরুজ্জামান ২৩ ও ৩০ সেপ্টেম্বর এবং ৬ অক্টোবর বেলা ১১টা থেকে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

হাইকোর্ট বিভাগ (২০ সেপ্টেম্বর পর্যন্ত)

১. বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি এসএম কুদ্দুস জামান, ২. বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলম, ৩. বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি ফাতেমা নজীব, ৪. বিচারপতি মো.খসরুজ্জামান, ৫. বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এ এস এম আব্দুল মোবিন, ৬. বিচারপতি মো. আশরাফুল কামাল ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকার, ৭. বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া, ৮. বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি মোহাম্মদ আলী, ৯. বিচারপতি মো. বদরুজ্জামান, ১০. বিচারপতি এস এম মজিবুর রহমান, ১১. বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী।

হাইকোর্ট বিভাগ (২১ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত)

১. বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান, ২. বিচারপতি মো.ফারুক (এম ফারুক) ও বিচারপতি খিজির হায়াত, ৩. বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, ৪. বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, ৫. বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এস এম মনিরুজ্জামান, ৬. বিচারপতি কে এম কামরুল কাদের, ৭. বিচারপতি মোস্তফা জামান ইসলাম, ৮. বিচারপতি সহিদুল করিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, ৯. বিচারপতি খিজির আহমেদ চৌধুরী, ১০. বিচারপতি মো. ইকবাল কবির, ১১. বিচারপতি মো. সেলিম।   

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
ইএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 21:06:27