bangla news

আদালত চত্বরে আসামির খালার মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৬:০২:২২ পিএম
ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

ঢাকা: ভাগ্নের জামিনের আবেদন নামঞ্জুর করার খবর শুনে বিচারক কক্ষে অসুস্থ হয়ে আদালত চত্বরে মারা গেলেন আসামির খালা জোহরা (৫০)।

মঙ্গলবার (২৫ জুন) ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালতে এ ঘটনা ঘটে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সালের ৫ অক্টোবর ১৫২ গ্রাম হেরোইন নিয়ে গ্রেফতার হন ঢাকার দোহার থানাধীন বরইক্রাসি গ্রামের আমির আলী মাদবরের ছেলে মো. রুবেল। এরপর থেকে তিনি কারাগারে আছেন। গত বছরের ২১ নভেম্বর চার্জশিট দাখিল হওয়ার পর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালতে মামলাটি বিচারের জন্য পাঠানো হয় জেলা ও দায়রা জজ আদালত থেকে।২৫ জুন মামলাটিতে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিলো এবং আসামির খালা জোহরা ও আসামির বোন বেবি আদালতে উপস্থিত ছিলেন।

আসামিপক্ষের আইনজীবী রজব হোসেন বলেন, আসামি রুবেল প্রায় ৮ মাস কারাগারে আছে, তার পক্ষে জামিনের আবেদন করেন আদালত শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করলে তা জানার পর খালা জোহরা আদালত কক্ষে অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে হাসপাতালে নেওয়ার উদ্দেশে আদালত কক্ষ থেকে বের করে বারান্দায় নেওয়ার পর তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এমএআর/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-25 18:02:22