ঢাকা, রবিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলার প্রতিবেদন পিছিয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৫:০১:৩৯ পিএম
সঙ্গীতশিল্পী মিলা

সঙ্গীতশিল্পী মিলা

ঢাকা: সঙ্গীতশিল্পী মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার প্রতিবেদনের জন্য ৮ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (১৭ জুন) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিলো। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ-পরিদর্শক মো. মহিদুল ইসলাম আদালতে প্রতিবেদন জমা দেননি। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন তাই তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নতুন এ তারিখ ধার্য করেন। বাংলানিউজকে বিষয়টি নিশ্চত করেন বাদীপক্ষের আইনজীবী এ বি এম খায়রুল ইসলাম লিটন।

গত ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে মিলার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি এ মামলা করেন।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আসসামছ জগলুল হোসেন মামলাটি গ্রহণ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রতিবেদন দেওয়ার জন্য ১৭ জুন দিন ধার্য করেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি তুলে ধরেন সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদ, স্বামী ও তার পরিবারের লোকজনদের নির্যাতনের কথা। এরপর রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা।

এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫(১)ক, ২৫(৩), ২৯(১)ও ২৯(২) ধারায় মামলাটি করেন পারভেজ সানজারি।

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বাদীর সঙ্গে আসামি মিলা ইসলামের বিয়ে হয়। এরপর তারা জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে বাদীর (স্বামী সানজারির) বিরুদ্ধে মামলা করেন আসামি।
 
সেখানে মিলা সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার পরিবার, অভিনেত্রী নওশীন, একটি এয়ারলাইন্সের তিন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এমএআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 17:01:39