ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কোটি টাকা অনুদান পেলো ময়মনসিংহ আইনজীবী সমিতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
কোটি টাকা অনুদান পেলো ময়মনসিংহ আইনজীবী সমিতি

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির উন্নয়নে প্রধানমন্ত্রীর নিজস্ব ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে কোটি টাকার অনুদান দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে সমিতির কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ স্থানীয় সাংবাদিকদের কাছে চেক প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

সমিতির সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন খান জানান, ময়মনসিংহ আইনজীবী সমিতির নির্মাণাধীন শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবনের অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজস্ব তহবিল থেকে কোটি টাকার চেক দিয়েছেন।

গত ১২ জুন সংসদ সচিবালয়ে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তিনি এ চেক হস্থান্তর করেন। একইসঙ্গে সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে ভবনটি নির্মাণের জন্য আরও ৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে অর্থ মন্ত্রণালয়। ইতোমধ্যে আমরা এ বরাদ্দেরও চিঠি হাতে পেয়েছি।

এ ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ময়মনসিংহ আইনজীবীদের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সমিতির সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।