ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

গারো মা-মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১১ জুলাই 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ২:৫০:১৬ পিএম
গারো মা-মেয়ে হত্যা মামলায় গ্রেফতার আসামিরা। ফাইল ছবি

গারো মা-মেয়ে হত্যা মামলায় গ্রেফতার আসামিরা। ফাইল ছবি

ঢাকা: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নতুন তারিখ আগামী ১১ জুলাই ধার্য করেছেন আদালত। 

বৃহস্পতিবার (১৩ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাশ চন্দ্র অধিকারী এ দিন ধার্য করেন।

বৃহস্পতিবার এ মামলার তদন্ত প্রতিবেদন দেওয়ার তারিখ নির্ধারিত ছিল। কিন্তু, সেটা না পারায় আগামী ১১ জুলাই তদন্ত প্রতিবেদন জমা দিতে গুলশান থানার পরিদর্শক মো. সালাউদ্দিন মিয়াকে নির্দেশ দেন আদালত। 

২০১৮ সালের ২০ মার্চ কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাতা চিরানের (৪০) মরদেহ উদ্ধার করা হয়। পরে, সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিত ও তার তিন বন্ধুকে আসামি করা হয়।

পুলিশ জানায়, নিহত মা-মেয়ের মধ্যে একজনকে কুপিয়ে ও আরেকজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

গতবছর ২১ মার্চ রাতে এ হত্যাকাণ্ডের ঘটনায় শেরপুরের নালিতাবাড়ী থেকে সঞ্জিব চিরান, রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীণ সাংমা ও শুভ চিসিম ওরফে শান্তকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমএআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 14:50:16