ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

যাত্রী‌কে পি‌ষে মারা আলম এশিয়ার চালককে আদাল‌তে হা‌জির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ১১, ২০১৯
যাত্রী‌কে পি‌ষে মারা আলম এশিয়ার চালককে আদাল‌তে হা‌জির আলম এশিয়ার একটি বাস ও আটক চালক

গাজীপুর: গাজীপুরে বাস থেকে ফেলে দেওয়ার পর যাত্রী সালাউদ্দিনকে পিষে মারা আলম এশিয়া পরিবহনের সেই চালক রোকন উ‌দ্দিন‌কে আদাল‌তে হা‌জির করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১১ জুন) দুপুর আড়াইটার দি‌কে গাজীপুর সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট আদালত-১ এ হা‌জির করা হয়ে।  

এ ঘটনায় গ্রেফতাররা হলেন- চালক রোকন উদ্দিন (৩৫) ও কন্ডাক্টর মো. আনোয়ার হোসেন (২৮)।

রোকন উদ্দিন হালুয়াঘাট থানার লতিফপুর নয়াপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে এবং আনোয়ার হোসেন শেরপুরের নালিতাবাড়ির মৃত আব্দুল আজিজের ছেলে।  

গাজীপুর আদালত প‌রিদর্শক মীর র‌কিবুল হক বিষয়‌টি বাংলানিউজকে নি‌শ্চিত ক‌রে জানান, মামলার তদন্ত কর্মকর্তা জয়দেবপুর থানার এসআই আব্দুর রহমান ভূইয়া দুপু‌রে গ্রেফতার বাসচালক রোকন উদ্দিন‌কে আদাল‌তে আনেন। প‌রে রোকন উ‌দ্দিকে সিনিয়র জুডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট মোছা. শামীমা খাতুনের আদালতে হা‌জির করা হয়।  

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান ভূইয়া জানান, রোববার (৯ জুন) সকালে গাজীপুরের উদ্দেশে ময়মনসিংহের ফুলপুর থেকে আলম এশিয়ার একটি বাসে ওঠেন সালাউদ্দিন ও তার স্ত্রী। পরে বাসের কন্ডাক্টর আনোয়ার হোসেন ও চালক রোকন উদ্দিনের সঙ্গে যাত্রী সালাউদ্দিনের ভাড়া নিয়ে বাকবিতণ্ডা হয়। এর জেরে গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌঁছালে বাস থেকে সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাসের নিচে পিষে বাসযাত্রী সালাউদ্দিনকে হত্যা করা হয়।  

ঘটনার পরদিন সোমবার (১০ জুন) আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার করে ধোবাউড়া সীমান্ত এলাকা থেকে আলম এ‌শিয়া প‌রিবহনের চালক রোকন উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে রাত সা‌ড়ে ৮টার দি‌কে শেরপুরের নালিতাবাড়ি থেকে বাস কন্ডাক্টর আনোয়ার হোসেনকেও গ্রেফতার করা হয়। ওই বাসের কন্ডাক্টর মো. আনোয়ার হোসেনকে নি‌য়ে অন্য আসামি ধর‌তে অ‌ভিযানও চালানো হয়।  

নিহত সালাহউদ্দিন (৩৬) ঢাকার আলুবাজার এলাকার মৃত শাহাবউদ্দিনের ছেলে। সালাউদ্দিন বাঘেরবাজার এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থেকে স্থানীয় একটি কারখানার গাড়ি চালাতেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুন ১১, ২০১৯
আরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।