ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

ব্লগার অনন্ত হত্যা মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৭ ৫:১৩:৫৬ পিএম
অনন্ত বিজয় দাশ।

অনন্ত বিজয় দাশ।

সিলেট: ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলার বাদী নিহতের ভাই রত্নেশ্বর দাশ আদালতে সাক্ষ্য দিয়েছেন। মঙ্গলবার (৭ মে) দুপুরে সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে সাক্ষ্য দেন তিনি। 

অনন্ত বিজয়ের ভগ্নীপতি কর আইনজীবী সমর বিজয় শ্রী শেখর বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, মামলার বাদী রত্নেশ্বর দাশ আদালতে হাজির হয়ে অনন্ত হত্যাকাণ্ডের বর্ণনা দেন।

নিহত অনন্ত বিজয় দাশ নগরীর সুবিদবাজারের বনকলাপাড়ার নূরানি এলাকার ১২/১৩ নম্বর বাসায় থাকতেন। ২০১৫ সালের ১২ মে সকালে সিলেট নগরীর সুবিদবাজারে কর্মস্থলে যাবার পথে বাসা থেকে প্রায় ১০০ গজের মধ্যে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি সিলেটের জাউয়াবাজারে অবস্থিত পূবালী ব্যাংক শাখায় কর্মরত ছিলেন।

হত্যাকাণ্ডের পর নিহতের সহোদর রত্নেশ্বর দাশ বাদী হয়ে অজ্ঞাত চার জনকে সিলেট বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা করেন। ‘আনসার বাংলা ৮’ নামের একটি জঙ্গি সংগঠন এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে।

মামলাটি প্রথমে পুলিশ তদন্ত করলেও পরে সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগকে দায়িত্ব দেওয়া হয়। প্রায় চার বছর ধরে মামলাটির বিচারকার্য চলছে।

বাংলাদেশ  সময়: ১৭০৪ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এনইউ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-07 17:13:56