bangla news

তারেক-ফখরুলের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা তদন্তের নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ৪:০২:৩১ পিএম
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয় নেতার বিরুদ্ধে ছিনতাই ও ভয়ভীতি দেখানোর অভিযোগে দায়ের করা মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (০৫ মে) বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকীর জবানবন্দি রেকর্ড করেন মহানগর হাকিম আবু সুফিয়ান। পরে আদালত মামলাটি বংশাল থানাকে তদন্তের নির্দেশ দেন। 

তারেক-ফখরুল ছাড়া মামলার অপর চার বিবাদী হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রহুল কবির রিজভী আহমেদ।

মামলায় বাদী তার অভিযোগে বলেন, গত ৩০ এপ্রিল একটি মামলার হাজিরা দেওয়ার জন্য আদালতে আসার পথে তাঁতীবাজারে মোড়ে পেছন দিক থেকে বিএনপির গুণ্ডাবাহিনীর ৫ জন সদস্য পাঞ্জাবি টেনে ধরে এবং বলে আমাদের মা বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ সব বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা হয়েছে তা এক মাসের মধ্যে তুলে নিতে হবে। তা না হলে তোকে জানে মেরে ফেলবো। তারেক রহমানসহ ঊর্ধ্বতন নেতাদের নির্দেশে এই হুমকি দেওয়া হয়েছে বলে লিখিত অভিযোগে বলেন তিনি। 

বাদী আরো বলেন, তার পরনে থাকা মুজিব কোট খুলে নিয়ে যায়, পকেট থেকে বিএনপির গুণ্ডাবাহিনী সদস্য ২২শ’ টাকা ছিনতাই করে নিয়ে যায়। বাদী তার আর্জিতে দণ্ডবিধির ১০৯/৫০৬ /৩৮৩/৩৯৪/৫০৬ সহ ৩৪ ধারায় অভিযোগ করে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন করেন। 

বাদীর পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট রওশন আরা শিকদার ডেইজি।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমএআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-05 16:02:31