ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে মানহানির মামলা করলেন শিক্ষিকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে মানহানির মামলা করলেন শিক্ষিকা কামারপাড়া স্কুল অ্যান্ড কলেজ

ঢাকা: রাজধানীর তুরাগ থানার নিশাতনগরের কামারপাড়া স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষিকা খুরশিদ জাহানের বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা দায়ের করেছেন একই প্রতিষ্ঠানের শ্রেণি শিক্ষিকা শাম্মী আক্তার।

সোমবার (২৯ এপ্রিল) ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক দেবদাস চন্দ্র অধিকারী মামলার বাদীর জবানবন্দি রেকর্ড করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।

আগামী ২৬ মে পিবিআইকে এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়া জন্য আদালত নির্দেশ দিয়েছেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন ওই আদালতেরই বেঞ্চ সহকারী জহিরুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ প্রধান শিক্ষিকা খুরশিদ জাহান শাম্মী আক্তারের বিরুদ্ধে অসামাজিক কর্মকাণ্ডে জড়িতসহ মানহানিকর বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে একটি নোটিশ জারি করেন। এতে শাম্মীর সামাজিক মর্যাদা চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। একইসঙ্গে নোটিসটি শাম্মী আক্তারের বাড়িতে গেলে তার চরিত্র সম্পর্কে এলাকার মানুষের নেতিবাচক প্রভাব পড়ে। এতে তার দুই কোটি টাকার সমপরিমাণ ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
এমএআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।