ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার স্বীকারোক্তি স্বামীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৭:১৭:৪৬ পিএম
প্রতীকী

প্রতীকী

ঢাকা: রাজধানীর দক্ষিণ মুগদার ব্যাংক কলোনি এলাকার একটি বাসায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে শরীরে আগুন দেওয়ার অভিযোগের মামলায় গ্রেফতার স্বামী  স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মামলাটির তদন্ত কর্মকর্তা মুগদা থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান আসামিকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন ফৌজদারি কাযবিধির ১৬৪ ধারা মতে আসামি কোমল হোসেনের জবানবন্দি রেকর্ড করেন। পরবর্তীতে তাকে কারাগারে  পাঠানোর নির্দেশ দেন।

গত ১৭ এপ্রিল স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী কোমল হোসেনকে গ্রেফতার করে মুগদা থানা পুলিশ।

রাজধনীর দক্ষিণ মুগদা ব্যাংক কলোনি এলাকায় কোমল হোসেন স্ত্রী হাসিকে নিয়ে ভাড়া থাকতেন। তাদের দুজনেরই বাড়ি দিনাজপুরে। দুজনেরই এটি ছিলো দ্বিতীয় বিয়ে। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো।

গত বুধবার (১৭ এপ্রিল) সকালে স্বামী কোমল পারিবারিক কলহের জের ধরে স্ত্রী হাসিকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে চালাতে মৃত স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এমএআর/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 19:17:46