ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ফল ব্যবসায়ী রবিউল ইসলাম হত্যা মামলায় নুর আলম (৩০) নামে এক আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

বুধবার (১৭ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী এ আদেশ দেন।  

এ রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আসামি নুর আলম মাদারীপুর জেলার রাজৈর থানার শংকরদি গ্রামের মৃত আবুল হাছেনের ছেলে।  

নিহত ফল ব্যবসায়ী রবিউল ইসলাম ও আসামি নুর আলম সম্পর্কে খালাতো ভাই। চৌড়হাঁস মোড় এলাকায় মামা ভাগ্নে নামে একটি ফলের দোকানে ব্যবসা করতো তারা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড় এলাকায় ব্যবসায়ীর ফলের দোকানের পেছনে থাকা একটি ড্রামের ভেতর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী বন্যা আক্তার বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মরদেহ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নুর আলমকে আটক করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

কুষ্টিয়া জজ আদালতের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বাংলানিউজকে জানান, পুলিশের দেয়া তদন্ত প্রতিবেদনে বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানি শেষে আসামির বিরুদ্ধে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আসামিকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন। এ ঘটনায় টিপু মণ্ডল নামে অপর একজন আসামিকে মামলা থেকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।