ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে ৫ কিশোরের অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে ৫ কিশোরের অর্থদণ্ড

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে স্কুলগামী ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে পাঁচ কিশোরকে অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে গোপালপুর উপজেলার নারুচী গ্রামের রকিবুল হোসেনের ছেলে শাকিল হোসেনকে (১৫) ১৫ হাজার টাকা, টাঙ্গাইল সদর উপজেলার দেওলা গ্রামের জাফরের ছেলে সুমনকে (১৬) ১৫ হাজার, ভূঞাপুর উপজেলার আগতেরিল্যা গ্রামের শাহানশার ছেলে আল আমিনকে (১৬) তিন হাজার, একই গ্রামের ফজলুল হকের ছেলে রবিনকে (১৫) তিন হাজার, সিরাজগঞ্জের একঢালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. মানিক হোসেনকে (১৪) ১০ হাজার টাকা জনিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বাংলানিউজকে জানান, দণ্ডিতরা আগতেরিল্যা গ্রামে বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মেয়েদের গায়ে বডি স্প্রে প্রয়োগ করে। সেই সঙ্গে অশালীন উক্তিও করে। বিষয়টি স্থানীয়রা পুলিশের কল সেন্টার ৯৯৯ নম্বরে ফোন করে জানান। পরে ৯৯৯ নম্বর থেকে ভূঞাপুর থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচজনকে আটক করে। পরে পুলিশ তাদের দুপুরের দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কক্ষে হাজির করলে তাদের প্রত্যেককে ১০ থেকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।  

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad