ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
bangla news

আজমিরীগঞ্জে তুতন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৮ ২:৩৯:২৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের তুতন মিয়া হত্যা মামলায় ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আসামিদের উপস্থিতিতে সোমবার (৮ এপ্রিল) দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ নাসিম রেজা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ছয় আসামি হলেন- জলসুখা গ্রামের সফর আলীর ছেলে মোশাহিদ মিয়া, একই গ্রামের সামছুল হকের ছেলে মোহন মিয়া, গোলাম মাওলার ছেলে জিয়াউর মিয়া, রহমান উল্লার ছেলে ওয়াহাব উল্লা, আবুল হোসেনের ছেলে চান মিয়া ও দিলু মিয়া। 

হবিগঞ্জের আদালত পরিদর্শক মো. আল-আমিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছয়জনকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া হত্যা মামলায় অভিযুক্ত প্রমাণ না হওয়ায় আরও ১৪ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৫ সালের ৩০ অক্টোবর রাতে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ও পিরিজপুর গ্রামের মধ্যবর্তী স্থানে অবস্থিত ‘হাকদাইড়’ বিলে জলসুখা গ্রামের তুতন মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন সকালে স্থানীয় লোকজন তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। একই বছরের ১৫ নভেম্বর তুতনের স্ত্রী আনোয়ারা বেগম ২০ জনকে আসামি করে হবিগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। ২০০৬ সালের ১৯ মার্চ ২০ জনকেই অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করেন আজমিরীগঞ্জ থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি বড়ুয়া। 

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত হবিগঞ্জ কারাদণ্ড যাবজ্জীবন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-08 14:39:29