ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

২ নারী কেবিন ক্রু ও ব্যাংক কমকর্তাসহ ৪ জনের রিমান্ড

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ৫:৪৮:০৭ পিএম
...

...

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৬টি স্বর্ণের বারসহ আটক সৌদি এয়ার লাইন্সেসের ২ কেবিন ক্রুকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

এছাড়াও এক কেজি স্বর্ণালঙ্কারসহ আটক এক ব্যাংক কমকর্তা এবং বিদেশি সিগারেটসহ আটক এক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ মার্চ) মামলার তদন্তকারী কমকর্তারা আসামিদের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

মহানগর হাকিম তোফাজ্জল হোসেন উভয়পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন বাতিল করে প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন—দুই কেবিন ক্রু সায়মা আক্তার ও ফারজানা, ব্যাংক কমকর্তা রাজিয়া মাহমুদ এবং ব্যবসায়ী ফাহিম।

সোমবার (১৮ মার্চ) সকালে ঢাকা কাস্টম হাউজের উপ-পরিচালক অথেলো চৌধুরীর নেতৃত্বে তাদের গ্রেফতার করা হয়। 

আগের দিন রোববার দিবাগত রাত ২টার দিকে ঢাকায় আসা সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটে ওই দুই কেবির ক্রু ছিলেন। বিমানবন্দর আর্মড পুলিশের সহায়তায় তাদের আটক করে ঢাকা কাস্টম হাউস।

সায়মা আক্তারের অন্তর্বাস থেকে ২৬ পিস এবং ফারজানার অন্তর্বাস থেকে ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার করা স্বর্ণের মূল্য ২ কোটি ১০ লাখ টাকা।

অন্যদিকে প্রিমিয়ার ব্যাংকের কলাবাগান শাখার ডেপুটি ম্যানেজার রাজিয়া মাহমুদের কাছ থেকে এক কেজি স্বর্ণালঙ্কা উদ্ধার করা হয়। এছাড়া অপর আসামি ফাহিমের কাছ থেকে ২৫ কার্টন সিগারেট উদ্ধার করা হয়, যার মূল্য ১ লাখ ৩৫ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এমএআর/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14