ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

এলআরএফ’র নেতৃত্বে হিরণ-রাজু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৯
এলআরএফ’র নেতৃত্বে হিরণ-রাজু ওয়াকিল আহমেদ হিরণ ও নাজমুল আহসান রাজু

ঢাকা: আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০২০ সেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের ওয়াকিল আহমেদ হিরণ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিনের নাজমুল আহসান রাজু।

শুক্রবার (০৮ মার্চ) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দক্ষিণ হলে এলআরএফ’র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করা হয়।  

প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম ফলাফল ঘোষণা করেন।

কমিশনের অন্য সদস্য মিজান মালিক ও তোফায়েল হোসেন এ সময় উপস্থিত ছিলেন।  

১৩ সদস্যের কমিটিতে নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি পদে দৈনিক সময়ের আলোর হিরা তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ পদে জাগো নিউজের ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক পদে রেডিও টুডের মনজুর হোসাইন, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪’র  মাসউদুর রহমান রানা।  

কার্যনির্বাহী সদস্য পদে আমাদের নতুন সময়ের এস এম নূর মোহাম্মদ, বেসরকারি টেলিভিশন ডিবিসি’র জাহিদ হাসান, ইত্তেফাক অনলাইনের খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের মো. বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন।  

এর আগে সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাশগুপ্ত, ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন, এলআরএফ’র সাবেক সভাপতি এম. বদি-উজ-জামান, আশুতোষ সরকার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

বাংলাদেশস সময়: ২১৫৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
ইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।