ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৫ ৬:৫৯:৫৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মানিকগঞ্জ: মনিকগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের দায়ে মো. মেহেদী হাসান নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচার মোহাম্মদ আলী হোসাইন এ রায় দেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পিপি এ কে এম নুরুল হুদা রুবেল জানান, স্কুলে যাওয়া-আসার পথে ওই স্কুলছাত্রীকে কুপ্রস্তাব দিতো মেহেদী। বিষয়টি অভিভাবক ও শিক্ষকদের জানানো হলে তাকে শতর্ক করে দেওয়া হয়।

কিন্তু তাতেও কাজ হয়নি। পরে ২০১২ সালের ২৪ নভেম্বর সকাল ৭টার দিকে স্কুলে যাওয়ার পথে অজ্ঞাত ৫/৬ জন সঙ্গীর সহযোগিতায় মেহেদী একটি মাইক্রোবাসে করে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ঢাকার মহাখালীতে একটি বাসায় আটকে রেখে ধর্ষণ করেন।

পরে ২০১২ সালের ২ ডিসেম্বর হরিরামপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়। মামলার তদন্ত কর্মকর্তা ২০১৩ সালের ১০ জুন আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট আটজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার দুপুরে বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
কেএসএইচ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ অপহরণ মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-25 18:59:53